October 22, 2024, 6:00 pm

সংবাদ শিরোনাম :
খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান

১০৩ কেজি গাঁজা’সহ ০৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১

তামান্না আক্তারঃ অদ্য ০৮ জুন ২০২৪ তারিখ আনুমানিক সকাল ০৬১৫ ঘটিকায় র‌্যাব-১, উত্তরা, ঢাকা এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, অবৈধ মাদকদ্রব্য গাঁজার একটি বড় চালান হবিগঞ্জ থেকে রাজেন্দ্রপুর হয়ে গাজীপুরের সালনা এলাকার দিকে যাচ্ছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি জিএমপি, গাজীপুর সদর থানাধীন রাজেন্দ্রপুর চৌরাস্তা এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী ১) মোঃ মিজানুর রহমান(৩০) (গাড়ী চালক), পিতা-মোঃ রফিকুল ইসলাম, থানা-কাশিডাঙ্গা, রাজশাহী মহানগর, ২) মোঃ আল আমিন(৩১) পিতা-আব্দুল ছাকিম উদ্দিন, থানা-কাশিডাঙ্গা, জেলা-রাজশাহী এবং ৩) মোঃ শামীম(৩৪) পিতা-মোঃ বারিকুল ইসলাম, থানা-গোদাগাড়ী, জেলা-রাজশাহীগনকে গ্রেফতার করে। এসময় ধৃত আসামীদের নিকট হতে ৮৫ কেজি গাঁজা, ০১টি ট্রাক, ২৫০ মিলি ওজনের ৩৪১৩২ বোতল প্রাণ আপ কোমল পানীয়, ০২টি মোবাইল ফোন এবং নগদ ৩৯৮০/-টাকা উদ্ধার করা হয়।

র‍্যাব-১ এর অপর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, অবৈধ মাদকদ্রব্য গাঁজার একটি বড় চালান সিলেট হয়ে মহাখালী এলাকার দিকে যাচ্ছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি মহাখালী বাস টার্মিনাল এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী ১) মোঃ দুলাল মিয়া (৫৫) পিতা- মৃত ফজলুল হক, থানা- কলমাকান্দা, জেলা-নেত্রকোনা এবং ২) মো: আলমগীর (৪৫) পিতা-মৃত আ: জব্বার, থানা- পীরগঞ্জ, জেলা-রংপুর দ্বয়’কে গ্রেফতার করে। এসময় ধৃত আসামীদের নিকট হতে ১৮ কেজি গাঁজা, ০৩টি মোবাইল ফোন এবং নগদ ২,০০০/-টাকা উদ্ধার করা হয়।

আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ বাংলাদেশের বিভিন্ন জেলার সীমান্ত এলাকা হতে মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে দেশের বিভিন্ন প্রান্তে গাঁজা ক্রয়-বিক্রয় করে আসছে। আসামীগণ বিভিন্ন সময় সুকৌশলে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে অবৈধ মাদক দ্রব্য গাঁজা পরিবহন করে রাজধানী ঢাকা এবং গাজীপুর’সহ দেশের বিভিন্ন এলাকায় খুচরা মাদক ব্যবসায়ীদের নিকট সরবরাহ করেছে বলে স্বীকার করে।

উদ্ধারকৃত মাদকদ্রব্য ও গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন